রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব কারাগারে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় দায়ের মামলায় রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুম বিল্লাহর ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।
মঙ্গলবার (২২ নভেম্বর) নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ আবেদন জানানো হয়।
পরবর্তীতে রিমান্ড শুনানির দিন ধার্য করে ছাত্রদল নেতা মাসুম বিল্লাহকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এছাড়াও সন্ত্রাস দমন আইনের আরেক মামলায় আসামি করা হয় মাসুম বিল্লাহকে।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।
মামলার তদন্তের স্বার্থে ও আসামির কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ বিস্ফোরক দ্রব্যাদি উদ্ধারের লক্ষ্যে অভিযান পরিচালনা করতে আসামিকে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।
অভিযোগপত্রে জানানো হয়, গত ১৮ আগস্ট রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের বটতলা এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর ছাত্রদল, যুবদল ও বিএনপির নেতাকর্মীরা হামলা চালান। তারা পিস্তল, ককটেল, রামদাসহ মিছিল নিয়ে এসে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর করেন। এ ঘটনায় সোহেল মিয়া (২৯), আরমান (৫০), বাচ্চু মিয়া (৪৮), জাকারিয়া (২৯) গুরুতর আহত হন।
মঙ্গলবার (২২ নভেম্বর) ছাত্রদল নেতা মাসুম বিল্লাহকে রূপগঞ্জের নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ২৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email