রূপগঞ্জে স্বেচ্ছাসেবকদলের ইফতার ও দোয়া মাহফিল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে গত ১ মে শনিবার সন্ধ্যায় ইফতার ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উপজেলার হরিনা নদীরপাড় এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি রফিকুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মোমেন ভুঁইয়া, লিটন সরকার, ইলিয়াস মিয়া, রফিকুল, জাকির, ওবায়দুল, এমদাদ, রাসেল, মহসিন, আলামিন, শহীদ, রকি, তারাবো পৌর স্বেচ্ছাসেবকদলের নেতা রায়হান মীর প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সারা বিশ্বে মহামারী করোনা ভাইরাস আঘাত এনেছে। এ মহামারী থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের সভাপতি শফিউল বারী বাবু ৫১ বছর বয়সে ২০২০ সালের ২৭ জুলাই মারা যান। ১ মে ওই নেতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে তার রুহের মাগফেরাত কামনাসহ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিতিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ