রূপগঞ্জে সাংবাদিকের ছেলে রিফাত হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহরাওয়ার্দী কলেজের বাণিজ্য বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও ভোরের কাগজের রূপগঞ্জ প্রতিনিধি নজরুল ইসলামের ছেলে রিফাত হাসান হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে উত্তাল হয়ে উঠেছে রূপগঞ্জ।
এর প্রতিবাদে হাজার হাজার জনতা প্রতিবাদ সভা ও দুই কিলোমিটার ব্যাপি মানববন্ধনে অংশগ্রহণ করেন। সভায় বক্তারা আগামী ৪৮ ঘণ্টা মধ্যে আসামী গ্রেফতার না হলে আরো বড় ধরনের কর্মসূচীর হুশিয়ারি দিয়েছেন।
৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে উপজেলার মুড়াপাড়া এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালন করা হয়।
রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, গবেষক ও কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে কর্মসূচীতে উপস্থিত ছিলেন, আলম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বরকতউল্লা মিয়া, সাত্তার আলী সোহেল, শাকিল আহমেদ, হাজী খলিল সিকদার, রাসেল আহমেদ, জিএম সহিদ, আশিকুর রহমান হান্নান, এস এম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, শফিকুল আলম ভুইয়া, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, জাকিয়া সুলতানা বেবী, ছাত্রলীগ-যুবলীগের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা রিফাত হত্যা মামলার আসামীদের আগামী ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে দ্রুত বিচার দাবী করেন। নতুবা রূপগঞ্জের সড়ক-মহাসড়ক অচল করে দেওয়া হবে বলে হুশিয়ারি দেন। রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলামিষ্ট মীর আব্দুল আলীম বলেন, যার সস্তান গেছেন কেবল তিনিই বুঝেন সস্তান হারানো বেদনা। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার আশা করছি।
উল্লেখ, গত ৩১ জুলাই রাতে রিফাত হাসানকে তার বন্ধু রিফাত ভূঁইয়া বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে পহেলা আগষ্ট ভোরে বরপা বাগান বাড়ি এলাকায় নিয়ে একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে সন্ত্রাসী নাহিদ মিয়া, রফিকুল ইসলামের ছেলে বাবু, আওয়াল হোসেনের ছেলে মৃদুল ও রাশেদসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে রিফাত হাসানকে কানে রড দিয়ে ও ইট দিয়ে মাথা থেঁতলে দেয়। চিকিৎসাধীন অবস্থায় ঐদিনই রিফাত হাসান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।   সংবাদ প্রকাশঃ  ০৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ