রূপগঞ্জে যুবলীগনেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যানের দেহরক্ষীর গুলিতে যুবক নিহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবলীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যানের দেহরক্ষী গুলি করে হত্যা করেছে যুবক আব্দুর রিশদকে (৩২)। সে মুড়াপাড়া ইউপি পরিষদে ৫নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেম্বার তাওলাদ হোসেনের শ্যালক ও উপজেলার মাছিমপুর গ্রামের মৃত আব্দুল জলিল মোল্লার ছেলে।
রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান যুবলীগ নেতা শাহরিয়ার পান্না সোহেলের ব্যক্তিগত বডিগার্ড জসিমের গুলিতে আব্দুর রশিদ নিহত হয়েছে। পূর্বশক্রতার জের ধরে জসিম তাকে শর্টগান ঠেকিয়ে গুলি করে। এই অভিযোগ নিহতের ভাই খলিল মোল্লার। ঘটনাটি ঘটেছে শনিবার (৬ নভেম্বর) রাতে উপজেলার মীরকুটিরছেও চৌরাস্তায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নিবার্চনে ছয় নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য (মেম্বার) পদে তালা প্রতীক নিয়ে সিরাজুল ইসলাম, টিউবওয়েল প্রতীক নিয়ে ফাইজুদ্দিন ফাজু, ফুটবল প্রতীক নিয়ে দিয়ামিন ইসলাম আবু ও মোরগ প্রতীক নিয়ে আব্দুল কুদ্দুস প্রতিদ্বন্দ্বিতা করছেন। সিরাজুল ইসলাম রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শাহারিয়ার পান্না ওরফে ভিপি সোহেল ঘনিষ্ঠ সহচর। এজন্য ভিপি সোহেল চেষ্টা করেছিলেন সিরাজুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করার জন্য। কিন্তু অপর তিন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার না করায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নিয়ে প্রতিপক্ষ মাইক ভেঙে ফেলায় সংঘর্ষ হয়।
টিউবওয়েল প্রতীকের প্রার্থী ফাইজুদ্দিন ফাজু অভিযোগ করেন, সিরাজুল ইসলাম ভাইস চেয়ারম্যানের লোক হওয়ায় নির্বাচনে প্রভাব খাটাচ্ছেন। অন্য প্রার্থীরা নির্বাচনী গণসংযোগে বের হলেই সিরাজুল ইলামের লোকজন বাধা দেয় এবং প্রতিপক্ষের কর্মীদের মারধর করে। বিষয়টি মীমাংসার জন্য উভয়পক্ষকে নিয়ে বিচার সালিশ বসে।
এ সময় তাওলাদ হোসেনের শ্যালকের সঙ্গে ভিপি সোহেলের বডিগার্ড (গানম্যান) জসিম উদ্দিন জসুর বাগবিতন্ডা হলে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে উত্তেজিত জসিম তার সঙ্গে থাকা বন্দুক দিয়ে আবদুর রশিদের কাঁধে ঠেকিয়ে গুলি করলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে হত্যাকান্ডের ঘটনায় এলাকায় উত্তেজানা বিরাজ করছে।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৭-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email