রূপগঞ্জে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকায় ১৩ বছর বয়সী কিশোরী স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার (১৯ সেপ্টেম্বর) কিশোরীর আত্মীয় স্বজনের সহযোগিতায় ধর্ষক শাহ্জাহানকে আটক করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। আটককৃত শাহ্জাহান উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগের বাগ এলাকার বিল্লাল গাজীর ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, করোনা মহামারী ভাইরাসের কারণে স্কুল বন্ধ থাকায় কিশোরী মা-বাবার কাছে বেড়াতে আসে। কিশোরীর বাবা-মা দীর্ঘদিন যাবৎ উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকার মারফত মাস্টারের বাড়িতে ভাড়া থাকে। তাদের বাড়ি ভোলা জেলার সদর উপজেলার দক্ষিণ চর আনন্দ এলাকায়। একই বাড়িতে ভাড়া থাকতো ধর্ষক শাহ্জাহান। সেই সুবাধে কিশোরীর সাথে পরিচয় হলে শাহ্জাহান তাকে প্রায়ই বিয়ের প্রস্তাব দিত। ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ভাড়া বাড়ি থেকে কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বগাদী ইসলামবাগ এলাকার আলী আকবরের বাড়িতে নিয়ে যায় শাহ্জাহান। সেখানে আলী আকবরের সহযোগিতায় কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে শাহ্জাহান। ধর্ষণের তিন দিন পর কিশোরীকে উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকার রাস্তার পাশে রেখে চলে যায় আর কাউকে কিছু বললে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে শাহ্জাহান।
কিশোরীর মা জানান, মেয়ের মুখ থেকে ধর্ষণের বিষয়টি শুনে মেয়েকে নিয়ে মামলা করতে থানায় আসছি। আমাকে রবিউল নামে এক ব্যক্তি ০১৪০৭৭১৭– এই নাম্বার দিয়ে মুঠোফোনের মাধ্যমে মামলা না করতে হুমকি প্রদান করছে। ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ধর্ষককে আটক করা হয়েছে। মামলার পস্তূতি চলছে।  সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ