রূপগঞ্জে পিস্তল উঁচিয়ে জুয়েলারিতে যুবলীগ সন্ত্রাসীদের চাঁদা দাবিতে স্বর্ণালংকারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া দক্ষিণ বাজারের পোদ্দার জুয়েলারিতে শনিবার (২৩ জুলাই) বিকেলে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে যুবলীগ সন্ত্রাসীরা ২ লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় জুয়েলারি ওয়ার্কসের মালিক রানা পোদ্দারকে অস্ত্রের মুখে জিম্মি করে সন্ত্রাসীরা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। ঘটনাটি দোকানের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার বিকেলে যুবলীগের ৮/১০জন সন্ত্রাসী অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে মুড়াপাড়া দক্ষিণবাজারের পোদ্দার জুয়েলারি ওয়ার্কস ঘিরে ফেলে। জুয়েলারি ওয়ার্কসের সামনের রাস্তার উভয় দিক তারা বন্ধ করে দেয়। এসময় আশপাশের মানুষ আতঙ্কিত হয়ে ওঠে। পরে মুড়াপাড়ার হাউলী পাড়া এলাকার সেলিম মোল্লার ছেলে যুবলীগের সন্ত্রাসী ফাহিম মোল্লা পিস্তল উঁচিয়ে জুয়েলারি ওয়ার্কসের মালিক রানা পোদ্দারের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। রানা পোদ্দার টাকা দিতে অস্বীকার করায় পিস্তল উঁচিয়ে তাকে হুমকি দেওয়া হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ওয়ার্কসের মালিক ও কর্মচারীদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে। বাঁধা দিতে গেলে রানা পোদ্দারকে তারা বেদম প্রহার করে। এসময় ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পিস্তল প্রদর্শন করে পালিয়ে যায়। পিস্তল উঁচিয়ে চাঁদা দাবীদার ফাহিম মোল্লা যুবলীগ সন্ত্রাসী রাজিব বাহিনীর সক্রীয় সদস্য বলে এলাকাবাসী জানিয়েছে।
এ ব্যাপারে পোদ্দার জুয়েলারি ওয়ার্কসের মালিক রানা পোদ্দার বাদী হয়ে দু’জনকে নামীয় ও অজ্ঞাত আট/নয় জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email