রূপগঞ্জে আ’লীগ-যুবলীগ সংঘর্ষ গুলি ও গাড়ি ভাংচুর আহত-১৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হামলা ও সংঘর্ষ হয়েছে। এসময় কয়েকটি গুলি বর্ষণসহ গাড়ি ভাংচুর করা হয়। সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে
শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৯টায় উপজেলার কাঞ্চন পৌর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
স্থানীয়রা জানিয়েছে, রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি গ্রুপ ও পৌর যুবলীগ সভাপতি কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম গ্রুপের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটেছে। এসময় উভয় গ্রুপের লোকজন ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা করে। এতে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় গ্রুপের ১৫ জন আহত হন। একটি প্রাইভেট কারের গ্লাস ও দুইটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। পরবর্তীতে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আহতদের মধ্যে বাছির, নজরুল, ফজলুল হক, আফছার ও মনসুর নামে পাঁচজনকে চিকিৎসার জন্য রাজধানির কুর্মিটোলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
পুলিশের সহকারি পুলিশ সুপার (গ সার্কেল) মো: আবির হোসেন জানান, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি কেন্দুয়া এলাকায় জনৈক হাসানের বাড়িতে পিঠা উৎসবে গিয়ে ফেরার পথে মেয়র রফিকুল ইসলামের ভাই সাইফুল এর নেতৃত্বে একটি গ্রুপ তার উপর হামলা করে। পরে কলির লোকজন রফিকুল ইসলামের লোকজনের উপর পাল্টা হামলা করে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি।
তিনি আরও জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের এই দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। বর্তমানে কাঞ্চন পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৪১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ