রূপগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৬ ॥ যুবলীগ নেতা কাউন্সিলর পনির গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে প্রাইভেটকার চালিয়ে এক পুলিশ কর্মকতার্কে মেরে ফেলার চেষ্টা চালায় হামলাকারীরা। এ ঘটনায় কাঞ্চন পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র যুবলীগ নেতা পনির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় এ ঘটনা ঘটে।
ভোলাব তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মাহাবুুর রহমান জানান, দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌরসভার তারাইল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভার যুবলীগ নেতা ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র পনির হোসেন ও তার ভাই শহিদুল ইসলামের সাথে একই এলাকার আওয়ামী যুবলীগ নেতা আয়নাল হক ও সজিব মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৭/৮জনকে বিরাব বাজারে পেয়ে প্যানেল মেয়র পনির হোসেন, তার ভাই শহিদুল ইসলাম ২০/২২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। হামলা আয়নাল হক আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৬ ব্যক্তি আহত হয়।
খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে গেলে প্যাণেল মেয়র পনির হেসেনে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টরকে হত্যা উদ্দেশ্য তার উপর দিয়ে গাড়ী তুলে দেয়ার চেষ্টা করলে গাড়ীর ধাক্কা খেয়ে গুরুত্বর আহত হয় ইন্সপেক্টর। এঘটনায় পুলিশ প্যাণেল মেয়ের পনির হোসেনকেেেগ্রপ্তার করেছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আয়নাল হককে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ইন্সপেক্টর মাহাবুবসহ বাকিদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় রূপগঞ্জ থানায় তারাইল এলাকার সজিব মিয়া বাদী হয়ে ১৪ জনের নামে ও রূপগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম বাদী হয়ে ১৪ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র হামলার ঘটনা শুনে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত প্রধান আসামী কাঞ্চন পৌরসভার প্যাণেল মেয়র কাউন্সিলর পনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ