রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে রবিউলকে আবারো কারাগারে পাঠানো হতে পারে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুর জেলার ঘেড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় ডিবি পুলিশের দাবিকৃত ‘মূল আসামি’ রবিউলকে ছয় দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে আজ।

দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে তোলা হয় তাকে। আটক রবিউল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করবেন বলে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছেন।

জানা গেছে, দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনজুমান আরার (আমলী আদালত-৭) আদালতে তোলা হয়েছে তাকে। আদালতে তোলার ৩ ঘণ্টা পর বিচারকের সামনে স্বীকারক্তিমূলক জবানবন্দি প্রদান করবেন তিনি। সেই হিসাবে দুপুর এর পর রবিউল ইসলামের জবানবন্দি নেয়া শুরু হবে। জবানবন্দির পর তাকে আবারো দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email