রাস্তা ছেড়ে চা দোকানে উঠে গেল ট্রাক আহত ৩

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ ,ঝিনাইদহ প্রতিনিধি   জানান ==ঝিনাইদহের কালীগঞ্জে পথচারী বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চা এর দোকারের উপর উঠে যায় দ্রুত গতির একটি ট্রাক। এসময় চা এর দোকানে বসে তিনজন আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার সকাল ৭টার দিকে কালীগঞ্জ শহরের যশোর সড়কের হক চিড়া মিলের সামনে। খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, ঝিনাইদহের দিন থেকে একটি ট্রাক যশারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হক চিড়ামিল এলাকায় পৌছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাচা সবজিবাহি আলমসাধু গাড়িকে ধাক্কা দিয়ে পাশের একটি চা দোকানের উপর উঠে যায়। এসময় দোকানে বসে থাকা টুটুল হোসেন ও সাবজাল হোসেন ও আব্দুর রাজ্জাক নামে তিনজন আহত হয়। এরমধ্যে আব্দুর রাজ্জাক চা দোকানী।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ