রাতের আঁধারে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

সিটিভি নিউজ।।   মোজাম্মেল হক আলম, লাকসাম:সংবাদদাতা জানান ======
কুমিল্লার লাকসামে অসহায়, ছিন্নমূল ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন ছাত্রলীগ নেতা। মঙ্গলবার (১৭জানুয়ারী) গভীর রাতে লাকসাম রেলওয়ে জংশন প্লাটফর্মে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করেন পৌরসভার ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি অপু দাস অনিক।
ওই রাতে লাকসাম রেলওয়ে জংশন প্লাটফর্মে তীব্র শীতে ঘুমিয়ে থাকা অসহায়-সম্বলহীন, ছিন্নমূল, পাগল মানুষের মাঝে প্রায় অর্ধশতাধিক কম্বল বিতরণ করা হয়। এসময় ওই ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগেও তিনি করোনা ক্রান্তিকালে ঘরবন্দি মানুষের পাশে দাঁড়ানো, ঈদে দারিদ্র মুসলমানদের সাধ্যানুযায়ী সহযোগিতাসহ বিভিন্ন সময় প্রাইভেট-টিউশনির টাকা দিয়ে অসহায়-সম্বলহীন মানুষের পাশে দাঁড়িয়েছে।
ছাত্রলীগ নেতা অপু দাস অনিক জানান, ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। এই সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সবসময় নিজেকে মানবিক কাজে নিয়োজিত রাখার চেষ্টা করি। আমাদের প্রিয় নেতা স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম মহোদয়ের অনুপ্রেরণায় সব সময় মানবিক কাজে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করি। শীতে অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষের কষ্ট বেড়েছে। তাই তাদের কষ্টের কথা চিন্তা করে প্রায় অর্ধশতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। পরবর্তীতেও আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।
তার এই মানবিক কাজে সহযোগীতা করেছেন, রাজু সাহা, আদিত্য সাহা, আদিত্য দাস, রমজান রিপন, বাপ্পি সাহা, সিপন সাহা প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ২১০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ