রাণীশংকৈলে মাদক সেবনের অপরাধে ৩ যুবকের জেল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সফিকুল ইসলাম শিল্পী    রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ  =====
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার সেচ্ছাসেবকদলের এক নেতাসহ ৩ যুবককে মাদক সেবনের অপরাধে ৫ দিনের জেল ও ১০০ টাকা করে অর্থদন্ড দিয়েছে ভাম্যমাণ আদালত।
বুধবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলা সহকারী কমিশনার( ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহার ভাম্যমাণ আদালতে তাদের এই সাজা প্রদান করেন।
সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার দক্ষিণ বাশঁবাড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মনোয়ার হোসেন (৩০), একই গ্রামের ওমর আলীর ছেলে সালাউদ্দীন (৩৫) এবং রাণীশংকৈল পৌর শহরের দক্ষিণ পাড়ার নজরুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩০)।
উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহা বলেন, আটককৃতরা নিজেরাই মাদক সেবনের কথা শিকার করেছেন। তাই মাদক আইনে তাদের প্রত্যেককে ৫ দিনের করে বিনাশ্রম জেল ও ১শত টাকা করে অর্থদন্ড দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে ঠাকুরগাঁও সহকারী পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমিক রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।সংবাদ প্রকাশঃ  ১৩-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email