রাণীশংকৈলে পুলিশের ওপেন হাউজ ডে 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সফিকুল ইসলাম শিল্পী , ঠাকুরগাঁও প্রতিনিধি।।=====
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা চত্বরে থানা পুলিশের আয়োজনে রবিবার ১৩ ফেব্রুয়ারি বিকেলে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।  উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আহমেদ হোসেন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতা, পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও অন্যরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন রানীশংকৈল থানা ওসি এসএম জাহিদ ইকবাল। আরো বক্তব্য দেন- প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে উপজেলায় বর্তমানে মাদক সেবন,মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন চুরি বৃদ্ধির কথা তুলে ধরেন। জেলা পুলিশ সুপার তার বক্তব্যে মাদক নিয়ন্ত্রণ ও চুরি প্রতিরোধে বিভিন্ন পরামর্শ দেন। এই সাথে তিনি মাদক বিক্রেতা ও মাদক সেবীদের বিরুদ্ধে পুলিশি টহলজোরদার করার জন্য ওসিকে নির্দেশ দেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ওসি তদন্ত আব্দুল লতিফ সেখ। পরে দুঃস্থদের মাঝে পুলিশের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৩-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email