রাজনগরের ৬নং টেংরা ইউপি’তে চেয়ারম্যান পদপ্রার্থী আরজান খানের অঙ্গিকার বার্তা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলাধীন ৬ নং টেংরা ইউনিয়ন পরিষদের আগামী ২১ সালের নির্বাচনে পদপ্রার্থী হতে চান আরজান খাঁন।
জনগণের সেবা ও আধুনিক ইউনিয়ন গঠন করার লক্ষ্যে টেংরা ইউনিয়নে নির্বাচিত হলে যা করবেন তার প্রত্যয় ব্যক্ত করেছেন ।
আরজান খাঁন বলেন,রাজনগরের ৬নং টেংরা ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার লক্ষে,”শিক্ষা, ঐক্য, শান্তি, প্রগতি, মডেল ইউনিয়ন গড়ার মূলনীতি।
রাজনগর উপজেলার ৬নং টেংরা ইউনিয়নবাসীর স্বার্থে উনার বক্তব্য হুবহু তুলে ধরা হলো-
সম্মানীত ৬নং টেংরা ইউনিয়নবাসী
আসসালামু আলাইকুম/আদাব
অর্থ আধিপত্য কিংবা পেশি শক্তি দিয়ে নয়, শিক্ষা সংস্কৃতির মাধ্যমে উন্নয়নশীল মনমানসিকতার দ্বারা “পরিবর্তনের অঙ্গীকার নিয়ে, একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষে” সততা এবং ভালবাসা দিয়ে টেংরা ইউনিয়নবাসীর সেবা করতে চাই।
প্রিয় ইউনিয়নবাসী,আমি আপনাদের’ই এলাকার সন্তান। আল্লাহর উপর ভরসা করে, আপনাদের দোয়া ও ভালবাসা এবং সহযোগীতা নিয়ে আগামীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে পথ চলা শুরু করলাম।
ইউনিয়নের গরিব-দুঃখী- অসহায় নির্যাতিত লাঞ্ছিত বঞ্চিত জনসাধারণের অধিকার ফিরিয়ে দিতে “পরিবর্তনের অঙ্গীকার নিয়ে” একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষে সঠিক পরিকল্পনা তৈরির মাধ্যমে অঙ্গীকারাবদ্ধ।
নির্বাচনী ইশতেহার-
১. একটি বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। যেখানে গরিব অসহায় পিতা/মাতার সন্তান’রা আধুনিকতার সহিত জ্ঞান অর্জন করতে পারে।
২. একটি “কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান” করা হবে। সেখানে এলাকার গরিব যুবক/ যুবতী সহ প্রবাসে যাবার আগ্রহীদের বিভিন্ন কর্ম প্রশিক্ষণ দেয়া হবে।পরবর্তী তাদের দেশ এবং প্রবাস জীবনে অনেক উপকৃত হইবে।
নির্বাচনী অঙ্গিকার
১. চেয়ারম্যান নির্বাচিত সময়কালীন বেতন ভাতাসহ যাবতীয় সুযোগ-সুবিধার অর্থ অত্র ইউনিয়নের কন্যাদায়গ্রস্ত পিতাকে আর্থিক সাহায্য প্রদান করা হবে।
২. বহুবছর পূর্বের অনুমোদনকৃত অত্র ইউনিয়নে একটি সরকারী হাসপাতাল প্রতিষ্টার প্রতিশ্রুতি থাকা সত্বেও সুনির্দিষ্ট জায়গার অভাবে বাস্তবায়িত হচ্ছে না। আমি নিজ অর্থায়নে ভূমিদানের মাধ্যমে উক্ত প্রতিশ্রুতি বাস্তবায়িত করবো ইনশাল্লাহ।
৩. টেংরা ইউনিয়নের অন্তর্ভুক্ত বন্যা কবলিত এলাকার জন্য একটি স্থায়ী ফান্ড গঠন করবো ইনশাল্লাহ্। যার পরিমাণ হবে ৫ থেকে ১০ লক্ষ টাকা।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের দোয়া আশির্বাদ ও সমর্থন প্রত্যাশী।
মোঃ আরজান খান জাপান (আমেরিকা প্রবাসী )
চেয়ারম্যান পদপ্রার্থী
৬নং টেংরা ইউনিয়ন পরিষদ।সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email