যাচাই বাচাইয়ে আওয়ামীলীগের আবুল  হাসেম খানসহ দুই প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং  (কুমিল্লা) প্রতিনিধি।।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র যাচাই  বাচাই শেষে আওয়ামীলীগ  ও জাতীয় পার্টির  দুই প্রার্থীর কাগজপত্র বৈধ ঘোষণা করেছে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ কামরুল হাসান। তারা হচ্ছেন আওয়ামী লীগের দলীয় মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী বীর মুক্তিযোদ্ধা, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি, কুমিল্লা আইন জীবি সমিতির সাবেক সভাপতি  অ্যাডভোকেট আবুল হাসেম খান এবং জাতীয় পার্টির দলীয় মনোনীত প্রার্থী (নাঙ্গল প্রতীক)ব্রাক্ষণপাড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি  মোঃ জসিম উদ্দিন।
বৃহস্পতিবার  কুমিল্লা জেলা প্রশাসকের  সম্মেলন কক্ষে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির  দুই প্রার্থীর জমাকৃত কাগজপত্র যাচাই শেষে বৈধ ঘোষণা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শাহাদাত হোসাইন।
এদিকে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী  অ্যাডভোকেট আবুল হাসেম খানসহ সংসদ সদস্য হতে ৮ প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে রয়েছেন প্রয়াত আবদুল মতিন খসরুর স্ত্রী সেলিমা সোবহান খসরুও।
পরবর্তী ৮ প্রতিদ্বন্দ্বী মধ্যে মনোনয়নপত্র জমা দেন শুধু মাত্র  বুড়িচং উপজেলা  আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান ও জাতীয় পার্টির দলীয় মনোনীত প্রার্থী মোঃ জসিম উদ্দিন। বৃগস্পতিবার যাচাই-বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হয়।সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ