মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকা থেকে ৪ লক্ষ টাকা ছিনতাই

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার : মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকায় থেকে রিপন দেব নাথ (২৮) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।
বুধবার ২১ এপ্রিল সকাল ১১ টার দিকে কুসুমবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে। রিপন দেব নাথ মৌলভীবাজার সদর উপজেলার ১২নং গিয়াসনগর ইউনিয়নের ভুজবল গ্রামের নীলমনি দেব নাথের ছেলে।
রিপন দেব নাথ বলেন সকালে তার মালিকানাধিন সমশেরগঞ্জ বাজারে অবস্থিত রেডিএন ডায়াগনস্টিক সেন্টারের আল্ট্রাসনোগ্রাম মেশিন কিনার জন্য মৌলভীবাজার শহরের কুসুমবাগ শপিং সিটিতে অবস্থিত সিটি ব্যাংকে ৪ লক্ষ টাকা জমা দিতে যাই।
হঠাৎ একটি মোটরসাইকেলে ছিনতাইকারিরা এসে তার হাতে ধারালো ছুরি দিয়ে আঘাত করে তাঁর হাতে রাখা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন রিপনকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে যায়।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) ইয়াসিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আমারা তদন্ত করছি এবং যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ