মৌলভীবাজার জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান রিজুয়ানা সুমি 

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজার জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমি) ঘোষনা করা হয়েছে ।
আজ ০৬ সেপ্টেম্বর স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ জেলা পরিষদ শাখার উপ-সচিব একেএম মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই ঘোষণা দেয়া হয়।
প্রজ্ঞাপনে নতুন চেয়ারম্যান উক্ত পদে যোগদান না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমি) অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বলে উল্লেখ করা হয় ।
প্রজ্ঞাপনে আরো উল্লেখ করা হয়, অস্থায়ী চেয়ারম্যান হিসেবে তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমি) জেলা পরিষদের আর্থিক বিষয়সহ সকল কার্যক্রম পরিষদের চেয়ারম্যানের দৈনন্দিন যাবতীয় রুটিন কার্যাদি সম্পাদন করবেন বলে আদেশে উল্লেখ করা হয়।
তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমি) জেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার (১৩, ১৪ ও ১৫) নং ওয়ার্ড ও সংরক্ষিত নারী আসনের ৫ নং ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হন। তিনি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান গত ১৮ আগষ্ট করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করায় চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়।
উল্লেখ্য তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমি) মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত মৌলভীবাজার জেলা পরিষদের সংরক্ষিত ১৩, ১৪ ও ১৫ নং ব্লকের সদস্য তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছিলেন ।
তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমি) আদমপুর বদরুন নাহার ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি কমলগঞ্জ উপজেলার ৭নং আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়ার সহধর্মিনী।
তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ার পর থেকে উন্নয়ন মূলক কাজ করেছেন। প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের সহযোগীতা নিয়ে উন্নয়নমুখী কাজ করেছেন।সংবাদ প্রকাশঃ  ০৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ