মৌলভীবাজারে এডিস মশা নিধণ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান ও লার্ভা  ধ্বংসের কার্যক্রমের উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজারঃ    ডেঙ্গুবাহী এডিস মশা নিধনে মৌলভীবাজার পৌর এলাকায়  এডিস মশার বিস্তার রোধে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান ও লার্ভা  ধ্বংসের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (৪ আগস্ট) সকাল ১১ টার দিকে পৌর এলাকার ৪নং ওর্য়াড সেরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বাস ভবনের সম্মখ থেকে এ পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু হয়।পরে গীর্জাপাড়া এলাকায় লার্ভা  ধ্বংসের কার্যক্রমের উদ্বোধন।
এডিস মশার বিস্তার রোধে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান ও লার্ভা  ধ্বংসের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।
প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন,জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এসময় পৌরসভার কাউন্সিলর আসাদ হোসেন মক্কু, মহিলার কাউন্সিলর জাহানারা বেগমসহ পৌরসভার কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।
এসময় মেয়র জানান, আজ থেকে ১৫ দিন পৌর এলাকার ৯ ওয়ার্ডে ৫০জন পরিচ্ছন্নকর্মী কাজ করবে ।পাশাপাশি এডিস মশা থেকে রক্ষা পেতে নিজ নিজ বাড়ি, আঙিনা, অফিস, দোকান পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন।সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email