মুরাদনগরে ৪০ কেজি গাঁজা-প্রাইভেটকারসহ গ্রেফতার ২

 সিটিভি নিউজ।।   মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় প্রাইভেটকারে করে গাঁজা বহনের সময় তরিকুল ও কাশেম নামে দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা এবং মাদক বিক্রির কাজে ব্যবহিত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।
রবিবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্ব ধৈইর (পশ্চিম) ইউনিয়নের হাটাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশের খৈয়াখালী বাজার-কোরবানপুর সড়কে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার বাশদি গ্রামের রফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম(২৯) ও ইমান আলীর ছেলে আবুল কাশেম(৩২)।
পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার জেলার বি-পাড়া থানাধীন মাধবপুর হইতে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা হয়ে বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুরের উদ্দেশ্যে একটি মাদকের চালান যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার এসআই হৃদয় পালের নেতৃত্বে এক দল পুলিশ থানাধীন পূর্বধৈইর পশ্চিম ইউনিয়নের হাটাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশের খৈয়াখালী বাজার-কোরবানপুর সড়কে চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায়। এ সময় দুই জন লোক একটি সাদা রং এর প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য (গাঁজা) বহন করিয়া যাওয়ার পথে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পুলিশ তাদের দুইজনকে আটক করে।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর ১৯ (গ)/৪১/৩৮ একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার সকালে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  ক্যাপশন ঃ মুরাদনগরে বিপুলপরিমান গাঁজাপ্রাইভেটকারসহ ২ মাদক প্রচারকারীকে আটক করে পুলিশ।   সংবাদ প্রকাশঃ  ১২-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ