মুরাদনগরে স্বামীর দায়ের কোপে স্ত্রী খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ  তরিকুল ইসলাম তরুন,জেলাপ্রতিনিধি
কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৬ নং ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে পারিবারিক কলহের জেরে স্বামীর ধারালো দা এর আঘাতে স্ত্রী আখি আক্তার(২৮)
নিহত হয়েছেন। শনিবার রাতে পরমতলা গ্রামে এ ঘটনা ঘটে।
রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় আখিঁ আক্তারের স্বামী সুমন মিয়া(৩০)সহ পরমতলা গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে সাদ্দাম হোসেন(২৮)কে
মুরাদনগর থানা পুলিশ ঘটনা স্থল থেকে আটক করেছে ।
নিহত আখি আক্তার উপজেলার পরমতলা গ্রামের মনু মিয়ার মেয়ে এবং দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের সুমন মিয়ার স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, প্রায় তের বছর পূর্বে দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের শহিদ মিয়ার ছেলে সুমন মিয়ার সঙ্গে আখির বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার জীবনে সোহাগ, সোহাগী, জান্নাত নামের তিন সন্তানের জন্ম হয়। স্বামী-স্ত্রী ও তাদের ছেলে মেয়েকে নিয়ে বেশ ভালোভাবেই দিন চলছিল। নেশাগ্রস্ত স্বামীকে মাদক সেবনে স্ত্রী আখি আক্তার বাধা প্রধান করলে এ নিয়ে শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।
এরই একপর্যায়ে স্ত্রীকে তরকারি কাটার ধারালো বটি দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করেন সুমন।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আখি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ত্রিশ মিনিটের সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই অভিযানের মাধ্যমে এ ঘটনায় নিহত আখির স্বামী সুমনসহ তার সহযোগি সাদ্দাম হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। নিহত আখি আক্তারের মা খোরশেদা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email