মুরাদনগরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষ, আরোহী নিহত

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে সিএনজির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর এক আরোহী আহত। মঙ্গলবার উপজেলার মুরাদনগর-ইলিয়েটগঞ্জ সড়কের পাটুয়াটুলি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মোঃ রমিজ মিয়া (২৫)। তিনি উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি গ্রামের মাহবুব মিয়ার ছেলে।
আহত একজন হলেন মোটরসাইকেল আরোহী শাওন (২৫)। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাওন উপজেলার বড়ইয়াকুড়ি গ্রামের মঙ্গল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় এক ব্যক্তি জানান, মঙ্গলবার সকালে দু’জন একটি মোটরসাইকেলে করে বড়ইয়াকুড়ি থেকে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়ক দিয়ে ঢাকায় যাচ্ছিলেন। সকাল সাড়ে দশটার দিকে মোটরসাইকেলটি পাটুয়াটুলি ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রিবাহী একটি সিএনজির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী চালক রমিজ মিয়া ঘটনাস্থলেই মারা যায়। পরে সাথে থাকা অপর আরোহী শাওনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে পাঠান।
মুরাদনগর থানার উপপরিদর্শক (এসআই) সমীর ভট্টাচার্য্য এই দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে সিএনজি ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।    সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ