মুরাদনগরে যুবলীগের দিনব্যাপী নানা কর্মসূচি শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র নির্দেশনায় দিনব্যাপি নানা কর্মসূচি শেষে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলা কবি নজরুল মিলনায়তনে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
পরিপূর্ণ ধর্মীয় মর্যাদায় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সামাজিক নেতৃবৃন্দ নিয়ে আয়োজিত এই ইফতার ও দোয়ায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা।
মুরাদনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সঞ্চালনায় মিলনায়তন ভর্তি জনসমাগমে ধর্মীয় সম্প্রীতি ও নেয়ামত নিয়ে আলোচনা করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন খোকন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম সারোয়ার চিনু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ভিপি জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের।
তারা সবাই সারা বিশ্বে করোনার এই ক্রান্তিকালে সর্বশক্তিমানের রহমতের করুণা ভিক্ষা করেন এবং জাতিতে জাতিতে, ধর্মে ধর্মে ঐক্যের প্রয়োজনীয়তা তুলে ধরেন। বক্তারা বঙ্গবন্ধু পরিবার, ৭১-এর স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। তারা দোয়া করেন বাংলাদেশের মানুষের জন্য, সমগ্র মানবজাতির সুস্থতার জন্য।
এ সময় বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সারাজীবনের লালিত আদর্শ ‘ধর্ম নিরপেক্ষতা’র আবহে সর্ব ধর্ম ও সর্বস্তরের মানুষের সম্মিলনে ইফতার ও দোয়া মাহফিলটি পরিপূর্ণ হয়ে ওঠে।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির, কামাল উদ্দিন খন্দকার, শুকলাল দেবনাথ, আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য হেলাল উদ্দিন চৌধূরী, বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুল, মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ, ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা নুর উদ্দিন, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিক তুহিন, সাধারণ সম্পাদক হাফিজ খান, মহিলা আওয়ামীলীগ নেত্রী মমতাজ বেগম, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের সভাপতি শেখ আবুল কাশেম, সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সাবেক আহবায়ক আবুল কালাম, মুরাদনগর উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল, ওমর ফারুক দেলোয়ার, মুরাদনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি খায়রুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ইউপি সদস্য কাউছার ভূইয়া, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুবকর সবুজ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রাসেল মিয়া সহ উপজেলার ২২ইউনিয়নের যুবলীগের নেতা-কর্মীরা।
এর আগে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে নি¤œ আয়ের মানুষের মাঝে ৫’শ পিস শাড়ী-লুঙ্গি ও বিকেলে আল্লাহু চত্বরে ৫’শ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করেন।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email