মুরাদনগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত তিন ইউপি সদস্য

সিটিভি নিউজ।।       মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ===
ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে মুরাদনগর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের দুইজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত (মহিলা) সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।
সদস্য পদে একক প্রার্থী থাকায় রবিবার সকালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর উপজেলা নির্বাচন অফিসার।
বিজয়ী প্রার্থীরা হলেন, নবীপুর পশ্চিম ইউনিয়নের ৯নং ওয়ার্ডে তৃতীয় বারের মতো নির্বাচিত সাধারণ সদস্য ফারুক আহম্মেদ, বাবুটিপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সাধারণ সদস্য ইকবাল হোসেন ও আন্দিকোট ইউনিয়নের সংরক্ষিত (মহিলা) সদস্য সানজিদা আক্তার।
মুরাদনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আহমেদ সিকদার জানান, ওই তিন প্রার্থীর বিরুদ্ধে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তাঁদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলেও নির্বাচনী তফসিল অনুয়ায়ী ভোট শেষে অন্যদের সঙ্গে তাঁদের গেজেট প্রকাশ করা হবে।
উল্লেখ্য, ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে মুরাদনগর উপজেলার ২১ ইউপিতে আগামী ৩১ জানুয়ারি ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১৬-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ