মুরাদনগরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জন মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

ক্যাপশন ঃ মুরাদনগর উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে একই পরিবারের তিন জনের মৃত্যু।

সিটিভি নিউজ।।           মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্যের মৃত্যু হয়েছে।
শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, উপজেলার এলখাল গ্রামের মৃত অহিদ মিয়ার স্ত্রী হোসনেয়ারা বেগম(৬৫), ছেলে তারা মিয়া(৩০) ও নাতি রিফাত হোসেন (৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে উপজেলার দৌলতপুর-এলখাল পর্যন্ত কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর একটি বিদুৎ লাইনের একটি তার ছিড়ে রিফাতের উপর পড়ে। এতে রিফাত বিদ্যুৎ স্পৃষ্ঠ হলে তার চিৎকার শুনে নানী হোসনেয়ারা উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। এ সময় মা ও ভাগিনাকে উদ্ধারার জন্য তারা মিয়াও বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে পরেন। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা উপজেলার দৌলতপুর বিদ্যুৎ অফিসকে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।
কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাঙ্গরা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম জানান, আমি বর্তমামে ঘটনার স্থলে আছি। বিদ্যুৎতের লাইন ছিাড়ার বিষয়টি আমরা জানতামনা। এরপরও তদন্ত করে বিষয়টি দেখা হবে। এই ঘটনার সাথে অফিসের কারোর কোন গাফিলতির প্রমান পাই তার বিরেুদ্ধে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email