মুরাদনগরে প্রশাসনের আদেশ অমান্য করে স্টেশনে এলোমেলো গাড়ি পার্কিংয়ে সৃষ্টি হচ্ছে তীব্র যান দুর্ভোগে নাজেহাল উপজেলাবাসী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এন এ মুরাদ, মুরাদনগর। সংবাদদাতা জানান ==
কুমিল্লা সিলেট মহাসড়কের কোম্পানীগঞ্জে চলছে ধারাবাহিক যানজট। সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত এই যানজট লেগে থাকে। দীর্ঘ যানজটের কারনে মহাসংকটে পড়ছে যাত্রীরা। রোগী, সুখী , অফিস ও ঘর মুখী কেউ সঠিক সময়ে গন্তব্য স্থানে পৌছতে পারছেনা। প্রতিদিনের এই যানজটের কারনে রাগে ক্ষোভে ফোসে উঠছে সর্বসাধারন।
সরেজমিন গিয়ে দেখা যায় , বাস স্ট্যান্ডের উপর যেখানে সেখানে সিএনজি পার্কিং ও কুমিল্লা -কোম্পানীগঞ্জ-নবীনগরের যেই কয়েকটি পরিবহন সার্ভিস রয়েছে এগুলোর এলামেলো বিচরণই যানজটের মূল কারন।
প্রভাবশালীদের ছত্র ছায়ায় গাড়ি গুলো চলার কারনে এই ব্যাপারে তেমন কোন পদক্ষেপ নেওয়া হয়না। মাঝে মধ্যে লোক দেখানোর মত দু’একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে করে বড় ধরনের কোন সাজা না থাকায় গাড়ি গুলো খেয়াল খুশিমত চলছে মহাসড়কে। আর এর কারনে তৈরি হচ্ছে প্রতিদিন লম্বা লম্বা যানজট।
যানজট নিরসনে সাধারন জনগন বলছেন – লকডাউনের পূর্বে মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লা হারুন ও মুরাদনগর উপজেলা প্রশাসন কতৃক গৃহিত পদক্ষেপের ফলে যানজট মুক্ত হয়েছিল। পরবর্তীতে প্রশাসনের আদেশ অমান্য করে সিএনজি ও অন্যান্য যানবাহন স্টেশনে এলোমেলো ভাবে প্রবেশ করায় তীব্র যানজট সৃষ্টি হচ্ছে।
মিরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ আবদুর রব জানান, এই যানজট নিরসনে প্রতিদিনই আমাদের টিম কাজ করছে। এই সমস্যা সমাধান করতে।   আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সংবাদ প্রকাশঃ  ২১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email