মুরাদনগরে প্রধানমন্ত্রীর বরাবর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ’র স্মারকলিপি

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ (বাবেশিপ্রতৃশ্রেপ), মুরাদনগর উপজেলা শাখা।
মঙ্গলবার সকাল ১২ টায় মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর এর হাতে স্মারকলিপি প্রদান করেন উপজেলা শাখার আহবায়ক মোঃ জামাল উদ্দিন সরকার।
স্মারকলিপির দাবীনামায় ছিল ০১। তৃতীয় শ্রেণির কর্মচারীদের নূন্যতম বেতন ১১তম গ্রেডে প্রদান এবং শিক্ষার্থী সংখ্যা অনুপাতে তৃতীয় শ্রেণির কর্মচারীর সংখ্যা বৃদ্ধি করা। ০২। পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার এবং পেশাগত উন্নয়নের জন্য কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিং এর ব্যবস্থা করা। ০৩। শিক্ষা মন্ত্রনালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গবর্নিংবডিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা করা। ০৪। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা করা। এবং (০৫) সকল এম.পি.ও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা। এগুলা তারা দ্রুত বাস্তবায়ন চান বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ (বাবেশিপ্রতৃশ্রেপ), মুরাদনগর উপজেলা শাখার কর্মচারীরা।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ (বাবেশিপ্রতৃশ্রেপ) মুরাদনগর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মোঃ শাহজাহান, সদস্য সচিব মাহফুজুর রহমান রুবেল, সদস্য জাকির হোসেন, আবু লায়েজ, মোঃ আমির হোসেন, মিজানুর রহমান, মোঃ গোলাম মোস্তফা ও আঃ খালেকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত তৃতীয় শ্রেণির কর্মচারীরা।

সংবাদ প্রকাশঃ  ৩০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ