মুরাদনগরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে স্বাস্থ্য বিধি মেনে নানা আয়োজনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খাইরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব সেলিম সরকারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইয়ুম খাঁন, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রিপন নিয়াজ মোহাম্মদ রিপন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ আজিজুল হক, মোঃ মানিক সরকার, মোঃ মাজহারুল ইসলাম, কামরুল ইসলাম, অলি উল্ল্যাহ, জাহাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, যুবলীগ নেতা মোঃ দুলাল সরকার প্রমূখ।
এসময় সভাপতির বক্তব্যে খাইরুল ইসলাম বলেন, করোনা মহামারীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাদের আয়োজন সীমিত করা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি অনুরোধ জানান এবং দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেন। স্বেচ্ছাসেবী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাঁশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও ঘোষণা দেন।
আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে কেক কাটা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email