মুরাদনগরে তিন প্রার্থীর সমর্থকদের উপরে হামলা; আহত ৯ আটক ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।।    মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, জানান ====
কুমিল্লার মুরাদনগরে তিন প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত উপজেলার চাপিতলা, জাহাপুর ও ছালিয়াকান্দি ইউনিয়নে ওই হামলার ঘটনা ঘটে। হামলায় একটি গাড়ি ভাংচুর ও নয় জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ওই তিন ইউনিয়নের নৌকা প্রার্থীর সমর্থকদের উপরে স্বতন্ত্র প্রার্থীর লোকজন হামলা চালিয়েছেন বলে ভুক্তভোগিরা জানিয়েছেন।
চাপিতলা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আবু মুছা আল কবির বলেন, ‘বুধবার সন্ধ্যায় আমার কর্মীদের উপরে হামলা চালায় স্বতস্ত্র প্রার্থী চশমা প্রতীকের মনিরুল আলম দিপুর লোকজন। হামলায় তিনজন আহত হয়েছে। তাদের মধ্যে একজন মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন, অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি। স্বতস্ত্র প্রার্থী মনিরুল আলম দিপু মুঠোফোনে বলেন, হামলার বিষয়ে আমি কিছুই জানি না।
জাহাপুর ইউনিয়নের শফিকুল ইসলাম বলেন, টেলিফোনের প্রার্থী শওকতের লোকজন আমার নির্বাচনী অফিস ভাংচুর করে একজনকে পিটিয়ে আহত করেছে। তকে স্বতস্ত্র প্রার্থী সৈকত ঘটনা অস্বীকার করছে।
অপর দিকে ছালিয়াকান্দি ইউনিয়নে বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা বিকেল পর্যন্ত দফায় দফায় হামলা হয়েছে। স্বতন্ত্র প্রার্থী আবু মুসা ও নৌকার প্রার্থী ছোটনের কর্মী সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলা হয়। উভয় দলের ৫জন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন আছে।
মুরাদনগর থানার ওসি আবুল হাসিম, বলেন ছালিয়াকান্দি ইউনিয়নের দুইজন আটক আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন আছে। অন্য অভিযোগ গুলো তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ২৮-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email