মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৪

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে :
কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি এলাকায় ডাকাতির প্রস্তুুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টায় পাটুয়াটুলি ব্রীজের দক্ষিণ পশ্চিম কোনের বালুর মাঠে এ ঘটনা ঘটে। পুলিশ মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
আটককৃত ডাকাতরা হলেন, উপজেলার পাহাড়পুর (মুন্সি বাড়ির) গ্রামের মৃত ডা: নুরুজ্জামানের ছেলে হেদায়েত উল্লাহ প্রকাশ মনির (৩৬), বাবুটিপাড়া ইউনিয়নের লাজৈর (স্্ুইচ গেইট) গ্রামের আব্দুল্লাহর ছেলে ফরহাদ হোসেন (২৮), কোতয়ালী থানার নোয়াপাড়া (পাসপোর্ট অফিসের সামনে হিলকাটা পুলের সাথে) গ্রামের আবু রায়হানের ছেলে জীবন মিয়া (২১) ও ফেনীর সদর থানার দক্ষিণ বিরিঞ্চি (মৃত হাসমত আলী মজুমদারের বাড়ি) গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে জাহিদ হাসান (৩০)। ঘটনার সময় ডাকাতদের হেফাজতে থাকা ৩টি ছোড়া ও একটি শাবল ও একটি রডের লাঠি উদ্ধার করা হয়েছে।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, হেদায়েত উল্লাহ প্রকাশ মনির, জীবন মিয়া ও জাহিদ হাসানের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। ধৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদ প্রকাশঃ  ২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email