মুরাদনগরে জন্ম নিবন্ধনে লক্ষমাত্রা অর্জন করায় চেয়ারম্যান ও সচিবকে সম্মাননা

কুমিল্লার মুরাদনগরে ০ থেকে ১ বছর বয়সী শিশুর জন্ম নিবন্ধনে লক্ষমাত্রা অর্জন করায় উপজেলার ১৯নং দারোরা ইউপি সচিব নাঈম সরকারকে সম্মাননা (শুভেচ্ছা উপহার) প্রদান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।

সিটিভি নিউজ।।       ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ====
সারা দেশের মতো কুমিল্লার মুরাদনগরেও জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। ‘সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে এ উপলক্ষে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে ০ থেকে ১ বছর বয়সী শিশুর জন্ম নিবন্ধনে লক্ষমাত্রা অর্জন করায় উপজেলার ১৯নং দারোরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও সচিব নাঈম সরকারকে সম্মাননা (শুভেচ্ছা উপহার) প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমান, দারোরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: সিরাজুল ইসলাম মানিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন চৌধুরী, সাংবাদিক আজিজুর রহমান রনি ও ইউপি সচিব চন্দন কুমার দাস প্রমুখ।
সহকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার উপস্থাপনায় আলোচনা সভায় অন্যান্যের আরো উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর জাহিদুল ইসলাম ও সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ৬-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ