মুরাদনগরে ছাগল চোর চক্রের ৪ সদস্য আটক

সিটিভি নিউজ।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার সময় চোর চক্রের ৪ সদস্যকে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামাল্লা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ছাগল চোর চক্রের ৩ সদস্য ও সিএনজিচালককে আটক করে পুলিশ। পরে বৃহস্পতিবার দিবাগত রাতে চোর চক্রের ৪ সদস্যকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার দুপুরে কারাগারে পাঠানো হয়।
তারা হলেন জেলার পার্শবর্তী চান্দিনা থানার তীরচর গ্রামের মিজান মিয়ার ছেলে মোঃ আরিফ (২৫), বেলাশ্বর গ্রামের সুন্দর আলীর ছেলে জামাল হোসেন (৩২), একই গ্রামের আব্দুল রশিদের ছেলে আজিজুল (২৬) ও মনিপুর গ্রামের আঃ মোতালেব মিয়ার ছেলে সানাউল্লাহ (৩৫)।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামাল্লা ইউনিয়নের কামাল্লা গ্রামের রাস্তার পাশে একটি ছাগল বাঁধা ছিল। রাস্তা থেকে চোর চক্রের সদস্যরা ছাগলটি সিএনজিতে করে নিয়ে যাচ্ছিল। এসময় ছাগলের মালিক শরিফুল ইসলাম বুঝতে পেয়ে মোটরসাইকেলে করে ওই সিএনজির পিছু নেয়। পরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার চন্দনাইল বাজারে স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় উত্তেজিত জনতা তাদের গনধোলাই দিয়ে বাঙ্গরা বাজার থানায় খবর দেয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে মুরাদনগর থানা পুলিশের কাছে তুলেদেয়। জিজ্ঞাসাবাদে তারা জানায় রাস্তার পাশে থাকা ছাগল চুরি করেছিল। পরে গাড়িতে করে নিয়ে যাওয়ার পথে ধরা পড়ে যায় সবাই। তাদের কাছ থেকে দুটি ছাগল ও একটি সিএনজি উদ্ধার করা হয়েছে।  সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ