মুরাদনগরে চাঁদা চেয়ে মেঘনা লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তাকে মারধর

সিটিভি নিউজ।। কুমিল্লা প্রতিনিধিঃ ২১-০৪-২৪=======
৫০ হাজার টাকা চাঁদা না দেওয়ায় বাঙ্গরা বাজারে মেঘনা লাইফ ইন্সুরেন্সের এজিএম বাবু হরিধন দাস মারধর করে ডান হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে।

তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানা আন্দিকোট ইউনিয়নের হাট বলিবাড়ী গ্রামের মৃতঃ জিতন্দ্র দাসের ছেলে।
আহত হরিধন দাস (৫৩) ও স্ত্রী কল্পনা রানী দাস বলেন, গত শুক্রবার রাত সাড়ে ১১টায় আমার অফিসের কাজ শেষে বাহিরে টিউবওয়েল হাত মুখ ধৌত করছিলাম এমতাবস্থায় আমার সামনে এসে ৬জনের একটি চিহ্নিত সন্ত্রাসীদল বলছে বহুদিন যাবৎ বাঙ্গরা বাজারে মেঘনা লাইফ ইন্সুরেন্সে কাজ করছিস। আমাদের এলাকার বহুলোকের টাকা নিয়েছিস। এখন আমাদের ৫০ হাজার টাকা দেওয়া লাগবে আমাদের। আমি বলি কিষের টাকা দিবো।
তারা বলছে, ২৪বছর এখানে মেঘনা লাইফ ইন্সুরেন্সের চাকুরী করিস। একথা বলে আমার সাথে কথা কাটাকাটি করে। একপর্যায়ে এরা উত্তেজিত হয়ে আমাকে এলোপাতাড়ি মারধর করে মাথায় জখম করে সারা শরীর রক্তাক্ত ফেলে রেখে তারা যাবার পথে মেঘনা লাইভ ইন্সুরেন্সের কোম্পানির অফিসে থাকা দুই লাখ ৫ হাজার টাকা নিয়ে যায়। কুমিল্লা টমা মেডিকেলে হসপিটাল ভর্তি আছি। আমার ডান হাত ভেঙ্গে গেছে। শনিবার অপারেশন করা হয়েছে। এব্যাপারে মামলা পক্রিয়াধীন।
বাঙ্গরা বাজার থানা জাতীয় শ্রমিক লীগ সভাপতি শেখ মনির আহমেদ বলেন, বাঙ্গরা বাজার থানা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাবু হরিদন দাসকে মেরে রক্তাক্ত করে ফেলে রেখেছে চলে যায় একটি সন্ত্রাসী দল। আমি হরিদন দাসকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা টমা মেডিকেলে হসপিটাল ভর্তি করি। বিষয়টি দুঃখজনক। এর একটি সুষ্ঠবিচার হওয়া দরকার।##সংবাদ প্রকাশঃ ২১-০৪-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ