মুন্সীগঞ্জের গজারিয়া হতে বিপুল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল শনিবার (১ জানুয়ারি) সকালে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বাউশিয়া পাখির মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা থেকে আগত ঢাকা অভিমুখী মাছ পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি তল্লাশী করে ৪৩৭ বোতল ফেন্সিডিলসহ ২ জন ছদ্মবেশী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, ফাহিম মজুমদার (২০) ও মোঃ শাহিন (১৯)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাছ পরিবহনের কাজে ব্যবহৃত ১০টি প্লাস্টিকের ড্রামসহ ১টি পিকআপ, ২টি মোবাইল ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৫ হাজার ২৩০ টাকা জব্দ করা হয়।
র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামী ফাহিম মজুমদার কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ছুপুয়া এলাকার আব্দুল মান্নান মজুমদার এর ছেলে এবং অপর আসামী মোঃ শাহিন একই জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন সুবর্ণপুর (বানিপুর) এলাকার মৃত রফিক এর ছেলে।
তিনি জানান, অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পিকআপ এর চালক ও হেলপারের ছদ্মবেশ ধারন করে মাছসহ বিভিন্ন পণ্য পরিবহণের আড়ালে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ