মামুন মাহমুদকে হত্যার চেষ্টায় ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম ও জেলা শাখার প্রতিবাদ ও বিচারের দাবী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে হত্যার প্রচেষ্টায় সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে এবং বিচার দাবী করে যৌথ বিবৃতি প্রদান করেছে বিএনপি ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম এবং নারায়ণগঞ্জ জেলা শাখা।
আজ শনিবার (৩০ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ঢাকা বিভাগীয় টিমের পক্ষে ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ ও সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি সহ আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দ এই বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গত ২৫ (এপ্রিল) অধ্যাপক মামুন মাহমুদ এর পুরানা পল্টনস্থ অফিসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আনুমানিক রাত সাড়ে ৭টার সময় অধ্যাপক মামুন মাহমুদ বাড়িতে ফেরার উদ্দেশ্য অফিস ভবনের নিচে নেমে এলে কস্তূরি রেস্টুরেন্টের সন্নিকটে পূর্ব থেকেই ওত পেতে থাকা দূর্বৃত্তরা হত্যার প্রচেষ্টায় ধারালো অস্ত্র দিয়ে আচমকা তার উপর হামলা করে। তাদের কাছে থাকা ধারালো ছুরির উপর্যুপরি আঘাতে অধ্যাপক মামুন মাহমুদ ক্ষতবিক্ষত হয়ে যান। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। প্রশাসনের তদন্তের মাধ্যমে ইতিমধ্যেই আমরাসহ সকল দেশবাসী অবগত হয়েছেন যে অধ্যাপক মামুন মাহমুদকে হত্যার উদ্দেশ্যে পূর্বপরিকল্পনা মাফিক এই হামলা চালানো হয়েছিলো।
আমরা এই হত্যার প্রচেষ্টার ঘটনার তীব্র প্রতিবাদ জানাই এবং এই নৃশংস হামলার সাথে জড়িত সকল অপরাধী ও এর পেছনে সম্পৃক্ত প্রকৃত ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।
গোপালদীতে সরকারী জায়গা দখল করে দেয়াল নির্মাণ
সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী বাজার বালুর মাঠে সরকারী জায়গা দখল করে দেয়াল দিয়ে বাউন্ডারী নির্মাণের অভিযোগ উঠেছে শফিকুল গংদের বিরুদ্ধে।
অভিযোগ রয়েছে, বিশনন্দী ইউনিয়নের আঃ রউফের ছেলে শফিকুল ইসলাম এর বাড়ী রয়েছে সরকারী জায়গা পাশে। সেই সুবাধে গত কয়েক দিন ধরে ১০/১২ শতাংশ জায়গা দখল করে দেয়াল দিয়ে চার পাশে বাউন্ডারী করে ফেলেছ। এতে করে ক্ষোভ প্রকাশ করছে স্থানীয়রা। তাছাড়া ও গোপালদী বাজারে অনেক সরকারী খাস জমি ও জায়গা সরকার দলীয় প্রভাবশালীদের দখলে রয়েছে।
এই ব্যাপারে সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান জানান, আমরা ইতি মধ্যে সরকারী জমি উদ্ধারে অভিযান শুরু করেছে। যারাই জায়গা দখল করতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।(ছবি মামুন মাহমুদ)

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

 

Print Friendly, PDF & Email