মামলা তুলে না নিলে গলা কেটে নেওয়ার হুমকি

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে ঃ ======
কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বল্লভদী গ্রামের এসএসসি পরীক্ষার্থী জিহাদের হাত কেটে ক্ষান্ত হয়নি তারই আপন চাচাতো ভাই জাহিদ হাসান ও তার পরিবার। আদালতের মামলা তুলে নিতে বাসায় গিয়ে অনবরত দিয়ে আসছেন হুমকি। মামলা তুলে না নিলে গলা কেট আলাদা করা হবে, এমন অভিযোগ এনে নিরাপত্তা চেয়ে থানায় সাধারন ডায়রী করেছেন প্রবাসী মানিক মোল্লার স্ত্রী সালেহা বেগম।
অভিযোগ সূত্রে জানা যায়, এক বছর আগে নিছক ঘটনাকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থী জিহাদ হাসানের ডান হাতের কব্জি কেটে নেয়। সেই ঘটনায় ছালেহা বেগম ২০২১ সালের ৬ অক্টোবর ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন জাহিদ হাসান, মরিয়ম বেগম, মেহেদী হাসান ও ছালাউদ্দিন। ওই মামলায় মেহেদী হাসান চার মাস কারাভোগের পর জামিনে এসে বিদেশে চলে যায়। বিদেশ যাওয়ার পর তার বাবা আক্তারুজ্জামান দেশে আসেন। দেশে এসেই মামলার বাদী ছালেহা বেগমকে আদালতের মামলা তুলে নিতে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে হুমকি প্রর্দশন করে আসছেন।
এই বিষেয় জানতে চাইলে ছালেহা বেগম বলেন, আসামিদের ভয়ে ৬ মাস আমি বাহিরে বাহিরে কাটিয়েছি। তারা আমার একতমাএ ছেলে এসএসসি পরিক্ষার্থী জিহাদের হাত কেঁটে নিয়েছে। আমার চাঁদের মত ছেলের ভবিষ্যৎ ধ্বংস করে তার জীবনে পংঙ্গুত্ব এনে আমার সপ্নকে ভেঙ্গে দিয়েছে। এতো ক্ষতির পরেও তারা ক্ষান্ত হয়নি, এখন তারা বলছে আগে হাত কেটেছি এভার গলা কাটব। আমি এখন কি করবো কার কাছে গেলে বিচার পাবো।
কথা হয় হাত কেটে নেয়া এসএসসি পরিক্ষার্থী জিহাদের সাথে, সে অশ্রু ভেজা চোখে কান্না বিজরিত কন্ঠে বলেন, চাচাতো ভাইয়েরা আমার প্রতি ইর্শ্বানিত হয়ে সাধারণ ব্যপারে জগড়া করে ্আমার ডান হাত কেটে জীবনে এনে দিয়েছে পঙ্গুত্ব। এতো অল্প বয়সে জীবন থেমে যাবে কল্পনাও করিনি। পরিক্ষার হলে নিরবে কেঁদেছি বাম হাত দিয়ে লিখতে খুব কষ্ট হচ্ছিল, ডান হাতের মতো এতো দ্রুত লিখতে পারিনি তাই পরিক্ষাও ভালো হয়নি। ছোট বেলা থেকে সপ্ন ছিল সেনা বাহিনীতে চাকরি করব তা আর হলো কই।
অভিযুক্ত আক্তারুজ্জামানের পরিবাবের সাথে কথা বলতে ০১৮২০০৮৭২৬৮ নম্বরে কয়েকবার ফোন করলে রিসিভ করেনি বলে তাদের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।
এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।  সংবাদ প্রকাশঃ  ১৫-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ