মানুষের জন্য কাজ করতে চাই: চেয়ারম্যান মুকুল ভূইয়া 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ আবদুল আউয়াল সরকার,  কুমিল্লা।  সংবাদদাতা জানান===
কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন গোলাম সারওয়ার মুকুল ভূইয়া। জীবনের নানা চড়াই-উতরাই পার হয়ে এ পর্যন্ত আসার সংগ্রামটা সহজ ছিল না তার। তবে এখন তিনি মানুষের জন্য কাজ করতে চান।
শুক্রবার (২৫ মার্চ ২০২২) সকালে সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে মুকুল ভূইয়া বলেন, মানুষ আমাকে চেয়ারম্যান বানিয়েছে, আমি তাদের জন্য কাজ করতে চাই।
কীভাবে মানুষ আপনার ওপর আস্থা পেলো এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণ ভালোবেসেছে বলেই আমি এ জায়গায় এসেছি। প্রতিনিধি হয়েছি। তবে আমি সব সময় মানুষের জন্য কাজ করেছি। এই এলাকাতেই আমার জন্ম। এখানেই বেড়ে ওঠা। কেউ অসুস্থ হলে পাশে দাঁড়িয়েছি। এলাকার ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা দিয়েছি। রাস্তাঘাট করতেও আমি মানুষের পাশে থেকেছি। তখনই মানুষ ভেবেছে, এসব যখন করছে, তখন তো প্রতিনিধি হলে আরও কিছু করবে।
ওয়াহেদপুরের কয়েকজন বৃদ্ধা জানান, এমন চেয়ারম্যান পেয়ে আমরা গর্বিত। তিনি আমাদেরকে অসহায় হিসেবে দেখেন না, নিজের বাবা মায়ের মতো আদর করেন। আমরা তার দীঘায়ু ও মঙ্গল কামান করি।
এ ব্যাপারে মোঃ গোলাম সারওয়ার মুকুল ভূইয়া চেয়ারম্যান বলেন, দেশের এ দুঃসময়ে ঘরে বসে থাকার জন্য জনপ্রতিনিধি হইনি। জনগনের সেবা করাই আমার একমাত্র লক্ষ্য। আমার ইউনিয়নের প্রতিটা মানুষ আমার পরিবারের সদস্য। আমি থাকতে আমার পরিবারের একজন সদস্য সমস্যা থাকবে তা আমি চেয়ারম্যান মানতে পারব না। সুবিল ইউনিয়নবাসীর সেবা করতে পারলে আত্মা শান্তি পায়। আমি আমৃত্যু জনগনের পাশে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন আল্লাহ্ যেন আমাকে সুস্থ্য রাখে। আমি চেয়ারম্যান হয়েছি জনগণের জন্য। আমি আমার নেতাকর্মীসহ সকল শ্রেণী-পেশার মানুষের সাথে আলোচনা করে এলাকায় উন্নয়ন কাজ করব। সব শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে সুবিল ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব ইনশাআল্লাহ।সংবাদ প্রকাশঃ  ২৫-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email