মানসিক ভারসাম্যহীন লোকমান হোসেনের পাশে অগ্রভাগীয় সাহিত্য সংগঠন

সিটিভি নিউজ।।   নিজস্ব প্রতিবেদক:====
ধারাবাহিক সামাজিক ও মানবিক কাজ করে প্রশংসায় ভাসছে কসবার অগ্রভাগীয় সাহিত্য সংগঠন (সিটিএল)। গতকাল ১০ ডিসেম্বর শনিবার সংগঠনটির আয়োজনে উপজেলার কুটি ইউনিয়নের বিলঘর পশ্চিমপাড়া গ্রামের মোঃ ইদ্রিস মিয়া সরকারের ছেলে কোরানের হাফেজ মানসিক ভারসাম্যহীন অসুস্থ লোকমান হোসেন সরকারের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সংগঠনটির আহবানে উপস্থিত গ্রামের অন্যান্য সামর্থবান ব্যক্তিরাও আর্থিক সহায়তার অঙ্গীকার করেন।

অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের সভাপতি মোঃ আশফাতুল হোসেন ভূইয়া এলমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্বা মোঃ শফিকুল ইসলাম রঙ্গু। বিশেষ অতিথি ছিলেন কসবা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা, কসবা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শফিকুর রহমান, বিশিষ্ট সমাজকর্মী মোঃ নুরুল ইসলাম নান্নু, সাংবাদিক মোঃ এমদাদুল হক সোহাগ ও কুটি ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শুক্কুর আলী সরকার নিলয়। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মোঃ রফিকুল ইসলাম মেম্বার; মোঃ আক্তার হোসেন ভূইয়া ও মোঃ মনির হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কুটি ইউপি ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি মোঃ মাহফুজুর রহমান মোমেন।

বক্তাগণ মানসিক ভারসাম্যহীন অসুস্থ লোকমান হোসেন সরকারে সু-চিকিৎসার জন্য সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানা যায়, পবিত্র কোরআনের হাফেজ লোকমাস হোসেন সরকার দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভূগছেন। বিভিন্ন সময় ডাক্তার দেখানো হলেও আর্থিক অটনের কারনে পরিবারের পক্ষ থেকে প্রয়োজনীয় ওষুধ কিনা ও নিয়মিত ডাক্তার দেখানো অসম্ভব হয়ে পড়ে। একসময় পরিবারটি আর্থিকভাবে কিছুটা সচল থাকলেও বর্তমানে দারিদ্রের কষাঘাতে পুরো পরিবারটি-ই আজ জর্জরিত। এমতাবস্থায় সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষগুলোকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন অসুস্থ লোকমানের বাবা ইদ্রিস সরকার।

সংবাদ প্রকাশঃ  ১১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ