মাদক সন্ত্রাস ইভটিজিং বাল্য বিয়ে মুক্ত ও পরিবেশ বান্ধব বাসযোগ্য ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকার

দেবীদ্বার ফতেহাবাদ ইউপি নির্বাচনী সম্ভাব্য প্রার্থী আ’লীগ ইউপি সাধারন সম্পাদক মাসুদের জনসেভায়

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ    সংবাদদাতা জানান ===
মাদক সন্ত্রাস ইভটিজিং বাল্য বিয়ে মুক্ত ও পরিবেশ বান্ধব বাসযোগ্য ইউনিয়ন গড়ে তোলাই আমার অঙ্গীকার। শুক্রবার বিকেলে দেবীদ্বার উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ফতেহাবাদ ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক কে, এম, কামরুজ্জামান মাসুদের সমর্থনে ৫নং ওয়ার্ড এর জনগন কর্তৃক ঘোষঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় চেয়ারম্যান প্রার্থী কে, এম, কামরুজ্জামান মাসুদ ওই বক্তব্য তুলে ধরেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই এলাকাবাসীর অনুরোধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে মাঠে নেমেছি। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দেবে। কারন সম্প্রতি মাদক, সন্ত্রাস, ইভটিজিং, যৌতুক- বাল্য বিয়ে ও জঙ্গী বিরোধী কর্মকান্ড সহ আ’লীগকে শক্তিশালী করতে ভূমিকা রেখেছি। যা দলের নেতা-কর্মী থেকে শুরু করে এলাকাবাসীর জানা।
ঘোষঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রবীন আ’লীগ নেতা আব্দুল মতিন মূন্সীর সভাপতিত্বে এবং বিশিষ্ট লেখক, কবি ও শিক্ষক এম, হাফেজ আহমেদ’র সঞ্চালনায় ওই জনসভায় বক্তব্য রাখেন, প্রবীন শিক্ষক আব্দুস সাত্তার ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আঃ মুন্নাফ, সাবেক ইউপি সদস্য দৌলত মেম্বার, যুবলীগ ইউনিয়ন সভাপতি ও ইউপি সদস্য বিল্লাল হোসেন ভূঁইয়া, রোকেয়া মাঝি, আঃ করিম ভূঁইয়া, ফিরুজা বেগম, আবু তাহের পুলিশ, যুবলীগ নেতা মোঃ সোহেল আহমেদ, মো. শাহজালাল, আবু তাহের ভূঁইয়া প্রমূখ।
এছাড়াও কানায় কানায় ভরে উঠা জনসভাস্থলে উপস্থিত শত শত সমর্থকদের পক্ষ থেকে এলাকার উন্নয়ন ও করণীয় সম্পর্কে নানা প্রশ্নের জবাবও দেন সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আ’লীগ ইউপি’র সাধারন সম্পাদক কে, এম, কামরুজ্জামান মাসুদ।

সংবাদ প্রকাশঃ  ১৮১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ