মনোহরগঞ্জ থানা পুলিশের আনন্দ উদযাপন

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
সারা দেশের ন্যায় কুমিল্লার মনোহরগঞ্জ থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে কেক কেটে আনন্দ উদযাপন করা হয়েছে। রবিবার বিকেলে এ আনন্দ উদযাপন করা হয়।
মনোহরগঞ্জ থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন অনুষ্ঠানে উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিসহ রাজনীতিক ও সামাজিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে কেক কাটার পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথিবৃন্দ। এছাড়াও ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দিবসের প্রথম প্রহর থেকে মনোহরগঞ্জ থানা প্রাঙ্গণে অডিও প্লেয়ারের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ বাজানো হয়।
মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুল কবিরের সঞ্চালনায় আনন্দ উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল আজিজ, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আবুল বাশার বাঙালী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘একাত্তরের ৭ মার্চ তৎকালীন রেইসকোর্স ময়দানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্বালাময়ী ভাষণই বাঙালীর মুক্তিযুদ্ধের সূচনা করে। জাতির জনকের ঐতিহাসিক এই ভাষণই ঘুমন্ত বাঙালী জাতির মনে মুক্তির চেতনা জাগ্রত করে। বঙ্গবন্ধু বাঙালী জাতিকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উপহার দিয়েছেন ক্ষুধা-দারিদ্রমুক্ত একটি উন্নয়ন সমৃদ্ধ দেশ। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তির মাধ্যমে এ দেশের উন্নয়ন-অগ্রগতি এখন বিশ্বস্বীকৃত।’

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ