মনোহরগঞ্জ উপজেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা

সিটিভি নিউজ।।     স্টাফ রিপোর্টার।।
দৈনিক কালের কন্ঠ ও দৈনিক রূপসী বাংলার আবুল কালাম আজাদকে সভাপতি এবং দৈনিক আজকের পত্রিকা ও ডাক প্রতিদিনের শাহাদাত হোসেনকে সাধারণ সম্পাদক করে  বাংলাদেশ সাংবাদিক সমিতি, মনোহরগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ সাংবাদিক সমিতি, কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমিন রীমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান দুই বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট ওই কমিটির অনুমোদন দেন।
নতুন কমিটিতে সহ-সভাপতি রয়েছেন দৈনিক দিলকাল ও সময়ের দর্পণের আবদুল বাকী মিলন, সহ-সভাপতি দৈনিক তরুণ কন্ঠের নুরুন্নবী চৌধুরী সেলিম,  যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের আমানত উল্লাহ লিংকন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আজকের জীবনের আলমগীর হোসেন, অর্থ সম্পাদক পদে সাপ্তাহিক আলোর দিশারীর মাওলানা মাহাবুব আলম, প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের খবরের কুদরত উল্লাহ, সাংস্কৃতিক-ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক পদে দৈনিক মাতৃছায়ার মাসুদ আলম। এছাড়া কমিটিতে নির্বাহী সদস্য পদে দৈনিক বর্তমানের বেলাল হোসেন ও দৈনিক বাংলার আলোড়নের আহসান উল্লাহ নির্বাচিত হয়েছেন।
শুক্রবার সন্ধ্যায় জেলা নেতৃবৃন্দের কাছ থেকে দায়িত্ব বুঝে নেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি, কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান, সদস্য মো.হাসান প্রমুখ।
কমিটি অনুমোদনের সময় সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান বলেন- বাংলাদেশ সাংবাদিক সমিতি, কুমিল্লা হলো পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠনক। আমরা বিভিন্ন কল্যাণমুখী কাজের মাধ্যমে সমিতির কার্যক্রমকে এনিয়ে নিচ্ছি। এরই ধারাবাহিকতায় কুমিল্লার উপজেলাগুলোতে কমিটি অনুমোদন দেওয়া হচ্ছে। আমি বিশ্বাস করি বাংলাদেশ সাংবাদিক সমিতি, মনোহরগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটির সদস্যরা পেশাদার সাংবাদিকদের কল্যাণে কাজ করবেন। পাশাপাশি তারা নিজেরাও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করবেন।

সংবাদ প্রকাশঃ ১৪০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ