মনোহরগঞ্জে বিপুলাসার ইউপি চেয়ারম্যানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি===
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান দুলালের উদ্যোগে সহস্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী ইউনিয়নের ৯ ওয়ার্ডে সরকারি বরাদ্দের পাশাপাশি চেয়ারম্যানের ব্যক্তিগত অর্থায়নে স্থানীয় দুস্থ-অসহায় মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
এছাড়াও চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগ ও অর্থায়নে একই দিন দেশবাসীর মঙ্গল কামনায় কোরআন খতম, মিলাদ-মাহফিল, দোয়া-মুনাজাত এবং দুপুরে দুই সহস্রাধিক মানুষের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
শীতবস্ত্র বিতরণ, কোরআন খতম, মিলাদ-মাহফিল, দোয়া-মুনাজাত ও মধ্যাহ্নভোজে নাথেরপেটুয়া পুলিশ তদন্দকেন্দ্রের ইনচার্জ মোঃ জাফর ইকবাল, ইউপি সদস্য রেজাউল হক ভূঁইয়া পেয়ারু, আবু বকর সিদ্দিক, শাহাজান বেপারী, শাহ আলম, , ইউনিয়ন আওয়ালীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ভেন্ডার, আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম, ফখর উদ্দিন মোহন, আবুল কাশেম ড্রাইভার, নুরুল আলম হিরণ, মাষ্টার মাহবুবুর রহমান মানিক, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল মাহমুদ ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email