মতিন খসরু এমপি’র রোগমুক্তি কামনায় ব্রাহ্মণপাড়া প্রশাসন ও উপজেলা পরিষদের দোয়া অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মোঃ আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ॥
সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির নব নির্বাচিত সভাপতি এডভোকেট আবদুল মতিন খসরু এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।
গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে তার রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এক বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া মোনাজাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাহের। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা। দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোবারক হোসেন।
এ সময়, ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মেদ, হাজী জসিম উদ্দিন, মোস্তফা ছারোয়ার খান, আনিসুর রহমান রিপন ভূইয়া, গিয়াস উদ্দিন মোহাম্মদ, মোস্তবা আলী শাহীন, গিয়াস উদ্দিন মাষ্টার, মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক আহাম্মেদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা কাজী সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহ আলম ডিলার, উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মনির হোসেন চৌধুরী, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, মুমিনুল ইসলাম, নবীর হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহীদুল হাসান পলাশ, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিশন সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email