মতলব ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিক্ষার্থীদের দ্বিতীয় পুনর্মিলনী ও আড্ডা

সিটিভি নিউজ।।    “পুরানো সেই দিনের কথা ভুলি কি করে হায়”- এই শ্লোগানকে  সামনে রেখে ঈদুল আযহা’র পরদিন গত রবিবার বিকেল সাড়ে ৪টায় চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলাধীন বলাইরকান্দি দাশের বাজারস্থ ডাঃ আমির হোসেন এর ফার্মেসীর সামনে “আলোকিত ’৯৫ বন্ধু ফোরাম” -এর আয়োজনে ঐতিহ্যবাহী চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার প্রাচীনতম বিদ্যাপীঠ ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থীদের দ্বিতীয় পুনর্মিলনী ও আড্ডা অনুষ্ঠিত হয়।
এতে অংশগ্রহণ করেন কুমিলøা জেলা আইনজীবী সমিতির নিয়মিত সদস্য ও ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী অন্যতম উদ্যোক্ত এডভোকেট তাপস চন্দ্র সরকার, কুমিলøা চৌদ্দগ্রাম উপজেলা সহকারী শিÿা অফিসার ও বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী মোহাম্মদ ফারুক আহমেদ, বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী ও বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ ছগির আহমেদ, বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী রাসেল চৌধুরী, বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী ডাঃ আমির হোসেন এবং বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী ও মোঃ মনোয়ার হোসেন (আনোয়ার) প্রমুখ।
ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচের শিÿার্থী অন্যতম উদ্যোক্ত এডভোকেট তাপস চন্দ্র সরকার বলেন- আমার স্মৃতিগুলো অতীতকে জীবন্ত করে বর্তমানকে ভুলিয়ে দিতে চায়। ভালো লাগে অতীতের স্মৃতিচারণ করতে। স্মৃতির যে অধ্যায়টি আমার কাছে সবচেয়ে সুখের তা হলো আমার স্কুল জীবন আর শৈশব। আরো দুই যুগ আগে স্কুল পার করে এসেছি। তারপরও সেসব স্মৃতি আমার জীবনের অনেকখানি জায়গা জুড়ে আছে। আমার দুরন্ত শৈশব আর স্কুলের কথা মনে পড়লে মাঝে মাঝে মনে হয় কেন বড় হলাম। ছোট থাকাই ভালো ছিল। আমি নান্দুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গন্ডি পেরিয়ে ষষ্ঠ শ্রেণিতে ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ে ভর্তি হই। নতুন স্কুলে এসে আমি যেনো এক বড় জগৎ দেখতে পেলাম। প্রথম প্রথম নতুন পরিবেশ অস্ব¯িÍকর মনে হতো। তবে ধীরে ধীরে সেটা আমার বাড়ির মতো আপন হয়ে উঠল। আমি বড়দের বরাবর সম্মান করে চলি। আর আমার এই গুণ স্কুলে আমাকে খুব অল্প সময়ের মধ্যে পরিচিত করে ফেলে। এ কারণেই হয়তো স্কুলের সব শিক্ষক আমাকে স্নেহ করতেন। শিক্ষক আর বন্ধুদের স্নেহ- ভালোবাসায় আমার স্কুল জীবন হয়ে উঠেছিল আনন্দের ও গৌরবময়।সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ