ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি হতে প্রার্থী জালাল সরকার

  সিটিভি নিউজ।।    হালিম সৈকত, কুমিল্লা।।  সংবাদদাতা জানান ===
    মোঃ জালাল সরকার। বাড়ি কুমিল্লা জেলার  তিতাস উপজেলার  ৬নং ভিটিকান্দি ইউনিয়নের দুলারামপুর গ্রামে।
দুলারামপুর সরকার বাড়ির সন্তান তিনি। তার  পিতা মৃত শামসুল হক সরকার। চার ভাই তিন বোন। ভাইদের মধ্যে তৃতীয়। কর্মরত আছেন ঢাকার একটি প্রাইভেট কোম্পানীতে, জেনারেল ইন্সুরেন্স ম্যানেজারের দায়িত্ব পালন করছেন। ভাই হেলাল সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে চাকরি করছেন। পরিবারের সকলেই প্রতিষ্ঠিত।
তিনি একাধারে বহু সংগঠনের সাথে জড়িত।
বাংলাদেশ আওয়ামীলীগ তিতাস উপজেলা শাখার  উপ-দপ্তর সম্পাদক, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক,  সাবেক সহ-সভাপতি বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা উত্তর জেলা শাখা, সাবেক ছাত্রলীগ নেতা ভিটিকান্দি ইউনিয়ন শাখা, বঙ্গবন্ধু প্রজন্মলীগ কুমিল্লা জেলা শাখার সাবেক সদস্য ও ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দুলারামপুর জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য এবং রেডিয়ান্ট ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক।
একজন নিবেদিত প্রাণ আওয়ামীলীগ কর্মী হিসেবে তিনি প্রতিটি আন্দোলন সংগ্রামে রেখেছেন বলিষ্ঠ ভূমিকা। আওয়ামীলীগের দূর্দিনে রাজপথে থেকে লড়াই সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছেন সামনে থেকে। তাই আ’লীগের একজন  নিবেদিত প্রাণ কর্মী হিসেবে তিনি সকলের কাছে সমধিক পরিচিত।  আসছে আগামী ইউনিয়ন পরিষদ কাউন্সিলে তিনি ভিটিকান্দি ইউনিয়নে সভাপতি প্রার্থী হতে চান। তিনি বলেন, আশা করি আমার নেতৃবৃন্দ আমার অতীত কর্মকান্ডের মূল্যায়ন করবেন। যদি ভোট হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আর আমি সভাপতি নির্বাচিত হতে পারলে প্রতিটি ওয়ার্ড কমিটিকে ঢেলে সাজাবো। সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে আমার নিজস্ব অর্থায়নে সমস্ত কার্যক্রম পরিচালনা করব। বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো নিরলস। তাই আমি সকলকে আহ্বান করব আসুন বাংলাদেশ আওয়ামীলীগকে উপমহাদেশের সবচেয়ে বড় দল হিসেবে গড়ে তোলতে সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কোন বিকল্প নেই। সকলেই সুস্থ থাকুন ভালো থাকুন। জয় বাংলা,  জয় বঙ্গবন্ধু।  বাংলাদেশ চিরজীবী হোক।সংবাদ প্রকাশঃ  ২৫-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ