ভাসমান পেয়ারাবাজারে পর্যটকদের  পর্যাপ্ত সুযোগ সুবিধার দাবীতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নজরুল ইসলাম    ঝালকাঠি প্রতিনিধিঃ       ঝালকাঠির ভীমরুলীতে ঐতিহ্যবাহী ভাসমান পেয়ারাবাজার এলাকায় পর্যটকদের জন্য পর্যাপ্ত সুযোগ সুবিধার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় ভাসমান পেয়ারাহাট সংলগ্ন  সড়কে এ মানববন্ধন করা হয়। বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ধ্রুবতারা ইয়ুথ একশান সোসাইটি এর আয়োজন করে। এতে বক্তব্য দেন ঝালকাঠি প্রেসক্লাবের সহসভাপতি এডভোকেট আককাস সিকদার, ইয়ুথ এ্যাকশন সোসাইটির সভাপতি শাকিল হাওলাদার রনি, মানবকল্যাণ সোসাইটির সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক উজ্জল রহমান প্রমুখ।
বক্তারা জানান, মুক্তিযুক্তের স্মৃতি বিজড়িত পেয়ারাবাগান। পদ্মাসেতু চালু হবার সুবাদে ভাসমান পেয়ারা বাজার ও পেয়ারারাজ্যে দেশী-বিদেশী পর্যটকরা আসছেন। ভাসমান বাজার পরিদর্শন করছেন দেশের শীর্ষ রাজনীতিবিদ ও প্রশাসনিক কর্মকর্তারাও। কিন্তু এ পর্যটনকেন্দ্রে পর্যটকদের জন্য নেই পর্যাপ্ত সুযোগ সুবিধা। মানসম্মত খাবার হোটেল, গাড়ি পার্কিং ব্যবস্থা, স্বাস্থ্যসম্মত শৌচাগার , নামাজের স্থান, নেই আবাসনের ব্যবস্থা ।
পর্যটকরা এখানে ঘুরতে এসে আমাদের এ অঞ্চলের প্রতি বিরূপ ধারণা নিয়ে যান। ভাসমান হাটের ঐতিহ্য ধরে রাখতে পর্যাপ্ত সুযোগ সুবিধার দাবী জানানো হয় এ মানববন্ধনে।
মানবন্ধনে স্বেচ্ছাসেবী সংগঠকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email