ভালোবাসায়, দ্রোহে ও সংগ্রামে আবৃত্তি জোট কুমিল্লার আয়োজন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।।    “ভালোবাসায়, দ্রোহে ও সংগ্রামে” এই শিরোনামে আবৃত্তি জোট, কুমিল্লা ১ অক্টোবর, ২০২১ শুক্রবার বিকেল ৫টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত হয়।।

অনুষ্ঠানের শুরুতে, কুমিল্লার বরেণ্য সামাজিক, সাংকেতিক ব্যক্তিত্ত্ব, সদ্য প্রয়াত জনাব ফরিদ উদ্দিন সিদ্দিকির সম্মানে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং তার আত্নার শান্তি কামনা করা হয়।। এবং সেই সাথে উক্ত আয়োজনটি জনাব ফরিদ উদ্দিন সিদ্দিকিকে উৎসর্গ করা হয়।।

আবৃত্তি জোট কুমিল্লার সম্মানিত সভাপতি, আবৃত্তি শিল্পী জনাব বদরুল হুদা জেনু’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ভোধনি আলোচনায় বক্তব্য রাখেন জোটের সাধারণ সম্পাদক আবৃত্তি শিল্পী  আবু নাছের মানিক, যুগ্ন সম্পাদক মাহতাব সোহেল, সাংগঠনিক সম্পাদক আবৃত্তি শিল্পী  সারওয়ার নাইম, আবৃত্তি জোট কুমিল্লা’র উপদেষ্টা, বিশিষ্ট নজরুল গবেষক, সিসিএন বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, ড. আলি হোসেন চৌধুরি, কবি সৈয়দ আহমেদ তারেক।।

অনুষ্ঠানে নব গঠিত “আবৃত্তি জোট কুমিল্লাকে” শুভেচ্ছা জানান এবং আবৃত্তি করেন বাংলাদেশ আবৃত্তি শিল্পী সংসদ এর যুগ্ম সদস্য সচিব আবৃত্তি শিল্পী মজুমদার বিপ্লব, মাসুম আজিজুল বাসার, নির্বাহী সদস্য নাইমা রুম্মান, পলি পারভিন এবং মিজবাহিল মোকার রাবিন।।

এছাড়া আবৃত্তি করেন, জোটের অন্তর্ভুক্ত দল বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ, কণ্ঠশিল্পী বাংলা, কণ্ঠসাধন আবৃত্তি পর্ষদ, কারুকন্ঠ আবৃত্তি পাঠশালা, চিরতরুণ পর্ষদ, স্বরধ্বনি আবৃত্তি কুঞ্জ, শব্দ-কন্ঠ চর্চা কেন্দ্র, “অ” আবৃত্তি চর্চাশালা, প্রাচী পরিষদ, বাচিক শিল্প চর্চা কেন্দ্র, আবৃত্তি বিকাশ।।

সংবাদ প্রকাশঃ  ১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email