বড়লেখায় চোরাই মোটরসাইকেলসহ ৪ জন গ্রেফতার 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী ,সংবাদদাতা  মৌলভীবাজার:=  মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার পশ্চিম ঘোলসা গ্রাম থেকে দেড়মাস আগে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ মার্চ) রাতে পৌর এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। পুলিশের দাবি গ্রেফতারকৃত ৪জন আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সাথে জড়িত।
গ্রেফতারকৃতরা হলো- জুড়ী উপজেলার ভবানীপুর এলাকার আব্দুল মুনিমের ছেলে আল আমিন ও ভোগতেরা এলাকার মৃত রমজান আলীর ছেলে আফিয়ান আহমদ, বড়লেখার পানিধার-বরইতলী এলাকার বশারত আলীর ছেলে আলী হাসানাত, মুড়িরগুল এলাকার একরাম আলী চৌধুরীর ছেলে শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১২ মার্চ রাতে উপজেলার পশ্চিম ঘোলসা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মোক্তাদির হোসেন মুন্নার অনটেস্ট ১৫০ সিসির একটি মোটরসাইকেল চুরি হয়। চুরির ঘটনায় তিনি থানায় মামলা করেন।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email