ব্রাহ্মণবাড়িয়া থেকে ৯০ কেজি গাঁজা ও পিকআপসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ সদর কোম্পানী নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল শুক্রবার (৩ মার্চ) ভোররাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার নতুন কদমতলী কমিউনিটি ক্লিনিকের সামনে কাঁচা রাস্তা এলাকায় অভিযান চালিয়েছে। এ সময় পিকআপ গাড়ি মোডিফাই এর মাধ্যমে বিশেষ কৌশলে পরিবহন কালে ৯০ কেজি গাঁজা ও পিকআপসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, মোঃ শাহীন (৫০) মুন্না (২৪) মোঃ রাসেল (২৪) বাছেদ (৪২) তাদের সকলের বাড়ী থানা বাঞ্ছারামপুর জেলা-ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকায়।
উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ১ হাজার ৪ শ” ৯০ টাকা, ২টি মোবাইল, ২টি সীম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ ০৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ