ব্রাহ্মণপাড়ায় সালদা নদীর বিপদজ্জনক প্রবাহে তিনটি ঘর বিলীন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।       মোঃ আবদুল আলীম খান।। সংবাদদাতা জানান====
ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের গংগানগর গ্রামে সালদা নদীর পানি বিপজ্জনকভাবে প্রবাহিত হচ্ছে। নদীর বিদজ্জনক প্রবাহের কারণে তিনটি ঘর বিলীন হয়ে গেছে এবং নদী তীরবর্তী কয়েকটি ঘর ভাংগনের ঝুঁকিতে রয়েছে। গতকাল (১৮ জুন) শনিবার সালদা নদীতে এ প্রবাহ শুরু হয়।
উপজেলা প্রসাশন সূত্রে জানা যায়, সালদা নদীর পানি বিপজ্জনকভাবে প্রবাহের কারণে   ভাংগনের শিকার হয় তিনটি পরিবার।  পরিবার গুলো হলো ব্রাহ্মণপাড়া উপজেলার শশিদল ইউনিয়নের গংগানগর গ্রামের আরিফুর রহমান, মোশাররফ হোসেন ও মোঃ আলমগীর হোসেন।
উপজেলা প্রসাশনের পক্ষহতে সরকারের জি আর ফান্ড (নগদ অর্থ) থেকে প্রত্যেক পরিবারকে ৭,৫০০/- টাকা তুলে দেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।
প্রসাশনের পক্ষথেকে আরও জানানো হয়, পরবর্তীতে ক্ষয়ক্ষতির নিরূপণ সাপেক্ষে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো অন্যান্য সহায়তা প্রদান করা হবে।
এছাড়াও পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির সহায়তায় নদীভাঙনে ঝুঁকিতে থাকা ঘরগুলো বাঁচানোর জন্য উপজেলা প্রসাশন কাজ করে যাচ্ছে। শশীদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে নদী ভাঙনের সংশ্লিষ্ট স্থানে জিও ব্যাগ দ্বারা সাময়িক বাঁধ দেওয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন উপজেলা প্রসাশন।সংবাদ প্রকাশঃ  ১৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email