ব্রাহ্মণপাড়ায় রাতের আঁধারে আশ্রয়ণ প্রকল্পের জায়গায় প্রশাসনের লাগানো দেড়শো চারাগাছ উপরে ফেলেছে দুর্বৃত্তরা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ অপু খান চৌধুরী।।  সংবাদদাতা জানান ======
কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মাধবপুর ইউনিয়নের মকিমপুরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণের জন্য নির্ধারিত ভরাটকৃত জাগায় প্রশাসনের লাগানো প্রায় দুইশো চারাগাছ উপরে ফেলেছে দুর্বৃত্তরা। গত শনিবার (১৯ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা আজ রোববার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় মকিমপুর এলাকাবাসী অভিযুক্তদের চিহ্নিত করে আইনের হাতে তোলে দেওয়ার আশ্বাস দেন ইউএনওকে।
এছাড়া সরকারি জায়গার গাছ বিনষ্ট করার অভিযোগে ওই ইউনিয়নের উপসহকারী ইউনিয়ন ভূমি কর্মকর্তা কান্তি দেবনাথ বাদী হয়ে থানা একটি মামলা দায়ের করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা বলেন, উপজেলার মাধবপুর ইউনিয়নের মকিমপুর এলাকায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণের জন্য সরকারের ১নং খাস খতিয়ানের জায়গা ভরাট করে সেখানে বিভিন্ন প্রজাতির চারাগাছ রোপণ করা হয়েছিল। গত শুক্রবার রাতে সেখান থেকে প্রায় দেড়শো মতো চারাগাছ উপরে ফেলা হয়েছে এবং ভেঙে ফেলা হয়েছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। এছাড়া এ ব্যপারে আমার সংশ্লিষ্ট উপসহকারী ইউনিয়ন ভূমি কর্মকর্তা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এনামুল হক, মাধবপুর ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন, শিদলাই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আকবর আলাউল, চান্দলা ইউপি চেয়ারম্যান ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email